স্ত্রীর চিকিৎসার খরচ যোগাতে পিকআপ চুরি

চট্টগ্রামের খুলশী থানার টাইগারপাস এলাকায় অভিযান চালিয়ে পিকআপ চুরির অভিযোগে মো. আসিফ করিম রনি (২৭) নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশ বলছে, স্ত্রীর চিকিৎসার খরচ মেটানো ও নিজের মোটরসাইকেল কেনার শখ পূরণের জন্য গাড়িটি চুরি করেছিল আসিফ।

শনিবার (১২ ফেব্রুয়ারি) বিষয়টি নিশ্চিত করেছেন খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সন্তোষ কুমার চাকমা। তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে শুক্রবার (১১ ফেব্রুয়ারি) রাতে তাকে গ্রেফতার করা হয়েছে।

তিনি বলেন, গত ৮ ফেব্রুয়ারি ভোর চারটার দিকে খুলশী থানার টাইগারপাস এলাকার পি-ডব্লিউ কলোনির মসজিদের সামনে পাকা রাস্তার উপর থেকে আবু তাহের নামে একজনের একটি মিনি পিকআপ চুরির ঘটনা ঘটে। এ ঘটনায় আবু তাহের খুলশী থানায় মামলা দায়ের করেন।

ওসি আরও বলেন, মামলা দায়েরের পর তথ্যপ্রযুক্তি ও গোপন সংবাদের ভিত্তিতে আসিফকে টাইগারপাস থেকে গ্রেপ্তার করা হয়েছে। পরে তার দেওয়া তথ্য মতে কর্ণফুলী থানার ফকিরনিরহাট বাছা কোম্পানির গ্যারেজ থেকে চোরাই পিকআপটি উদ্ধার করা হয়েছে।

আসিফের বরাতে তিনি বলেন, তার স্ত্রী অসুস্থ, চিকিৎসার জন্য টাকার প্রয়োজন। এছাড়া তার দীর্ঘদিনের শখ ছিল মোটরসাইকেল কেনার। তাই স্ত্রীর চিকিৎসা ও মোটরসাইকেল কেনার টাকা যোগাড় করার জন্য সে গাড়িটি চুরি করেছে।