মা তােমার জন্য’-র শুভ উদ্ধোধন করলেন ঢাকা রেঞ্জের ডিআইজি জনাব হাবিবুর রহমান

মা ডাক শুনলে কার না পরান জুড়ায়। মা ডাক এর চিরন্তন ধ্বনি পাষাণের হৃদয়েও ঝড় তােলে। সামাজিক অবক্ষয়ের এই সময়ে শ্বাশত “মা”-কে নিয়ে কন্ঠ শিল্পী শর্মিলী চ্যাটার্জীর গানের ভিডিও ‘মা তােমার জন্য’।


রাজারবাগ পুলিশ মুক্তিযুদ্ধ জাদুঘর মিলনায়তনে ৩০ জুলাই, ২০২২ইং বিকাল ৪.০০ টায় গান টির শুভ উদ্ধোধন করলেন অনুষ্ঠানের প্রধান অতিথি ঢাকা রেঞ্জের ডিআইজি জনাব হাবিবুর রহমান বিপিএম (বার), পিপিএম (বার)।

অনুষ্ঠানের সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মিসেস সামসুন নাহার দিশা, ঢাকা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি জনাব বিপ্লব সরকার, গীতিকার কবির বকুল, শিল্পী পার্থ বড়ুয়া, অভিনেতা ও পুলিশ কর্মকর্তা ডি এ তায়েব, বিশিষ্ট্য ব্যবসায়ী জনাব মতিয়ুর রহমান, সিনিয়র সাংবাদিক আহমেদ তেপান্তর, সাংবাদিক রঞ্জু সরকার, প্রযোজক ও স্বপ্নের ঠিকানা শুটিং স্পটের চেয়ারম্যান জনাব রাশেদ খান।

গানটি সম্পর্কে শিল্পী শর্মিলী চ্যাটার্জী বলেন,যারা মাকে ভালাবাসেন তারা সবাই গানটা থেকে মায়ের যে ভালোবাসার পরশ সেটি নতুন করে খুঁজে পাবেন। সন্তান যতই উচ্চস্থানে যাক না কেন, মায়ের প্রতি তার দায়িত্ববোধ, মমত্ববোধ এবং ভালোবাসা অটুট থাকবে। সেকারণেই দর্শক গানটি শুনবেন।পৃথিবীর সব মা ভালো থাকুক এবং সুখে থাকুক এটাই আমার প্রত্যাশা।

মিউজিক ভিডিও টিতে অভিনয় করেছেন শিল্পী শর্মিলী চ্যাটার্জী, শ্যামল কুমার মুখার্জী, জয়দেব চন্দ্র ঘােষ, সােমা ঘােষ ও রাশেদ খান। গানটির গীতিকার নুরে আলম মামুন।

সুর ও সঙ্গীত আয়ােজনে এ এইচ তুর্য, বাশিতে জালাল আহম্মেদ, চিত্র ধারণ করেছেন শিউল বাবু এবং ভিডিও এডিটিং ছিলেন এস এম তুষার। গানটি চিত্রায়িত হয়েছে গাজীপুরের কালীগঞ্জে স্বপ্নের ঠিকানা স্যুটিং স্পটে। গানটি এপিএস এন্টারটেইনমেন্ট চ্যানেলে দেখা যাবে।