কোন পথে ঈশান-অনন্যার প্রেম

ঈশান খট্টর ও অনন্যা পান্ডের ভালোবাসার গল্পটা শুরু হয়েছিল ‘খালিপেলি’ সিনেমায় অভিনয়ের মধ্য দিয়ে। শুরুতেই যে তারা প্রেমের দুনিয়ায় উড়ে বেড়াচ্ছিলেন, তা নয়। প্রথমে বন্ধুত্ব, তারপর ধীরে ধীরে তা ভালোবাসায় রূপ নেয়।

যদিও নিজেদের প্রেমের বিষয়টি কখনও প্রকাশ্যে আনেননি ঈশান-অনন্যা। মুখে না বললেও, তাদের এই ঘনিষ্ঠতা সবাইকে বুঝিয়ে দিয়েছিল যে, তারা চুটিয়ে প্রেম করছেন।

গত বছরের ডিসেম্বরে ঈশান ও অনন্যা ঘুরতে গিয়েছিলেন রণথম্ভোরে। সেখানে তাদের কাটানো মুহূর্তগুলোর ছবি দেখে ভক্ত অনুরাগীরাও আন্দাজ করেছিলেন, তারা প্রেম করছেন। কিন্তু আগের মতো তখনও তা অস্বীকার করেছেন তারা।

বাবা চাঙ্কি পান্ডে অবশ্য মেয়ের সম্পর্ক নিয়ে কখনও মাথা ঘামাননি। তাছাড়া সুসময়ের মতো দুঃসময়েও অনন্যার পাশে ছিলেন ঈশান। মাদক-কাণ্ডে জড়ালে তখনও তিনি সঙ্গ দিয়েছেন অনন্যাকে। ফুল নিয়ে প্রেমিকার সঙ্গে দেখা করতে গিয়েছেন সেসময়।

এদিকে ভারতীয় গণমাধ্যমগুলো বলছে, ঈশান-অনন্যার গভীর ভালোবাসার সম্পর্কে নাকি বিচ্ছেদের ঘণ্টা বেজে গেছে। আজকাল নাকি তারা একে অপরের থেকে দূরত্ব বজায় রেখে চলছেন। তবে বিচ্ছেদের কারণ এখনও অজানা। এ ব্যপারেও আগের মতো মুখে কুলুপ এঁটেছেন এই দুই তারকা।

জানা গেছে, কোনো তিক্ততা থেকে নাকি অবসান হয়নি এই সম্পর্কের। দু’জন মিলে সিদ্ধান্ত নিয়েই ভালোবাসার রাস্তা থেকে সরে এসেছেন। এখন তারা শুধুই ভালো বন্ধু। ভবিষ্যতে নাকি একসঙ্গে অভিনয় করতে আপত্তি নেই তাদের।

বর্তমানে ঈশান ও অনন্যা ব্যস্ত রয়েছেন নতুন সিনেমার কাজে। অনন্যা অভিনয় করছেন ‘খো গেয় হাম কাহা’ সিনেমায় আর ঈশান অভিনয় করছেন ‘ফোন ভূত’ ও ‘পিপা’ শিরোনামের দুটি সিনেমায়।

এর আগে জাহ্নবী কাপুরের সঙ্গে ঈশানের প্রেমের গুঞ্জন রটেছিল। যদিও পরে সেই গুঞ্জন বেশিদূর ডালপালা গজায়নি। এখন দেখার বিষয়, ঈশান-অনন্যার বিচ্ছেদের এই গুঞ্জন কোন দিকে মোড় নেয়!