রেললাইনের পাশ থেকে মুখ বাঁধা মরদেহ উদ্ধার

চুয়াডাঙ্গা সদর উপজেলায় রেললাইনের পাশ থেকে অজ্ঞাত ব্যক্তির (পুরুষ) মুখ বাঁধা অবস্থায় রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে রেলওয়ে পুলিশ।

রোববার (১৩ ফেব্রুয়ারি) বেলা ১১টার দিকে সদর উপজেলার মোমিনপুর ইউনিয়নের ট্যাংরামারি গ্রামের রেল সড়কের ১৪১-এর ৮ থেকে ১৪২ মাঝামাঝি পিলারের কাছে মরদেহটি উদ্ধার করা হয়।

অজ্ঞাতনামা ব্যক্তির বয়স আনুমানিক ৪৫-এর মধ্যে। তার পরনে রয়েছে সাদা রঙের শার্ট ও খয়েরি রঙের প্যান্ট। পরিচয় শনাক্তের জন্য সিআইডির টিম ঘটনাস্থলে পৌঁছে আলামত সংগ্রহ করছে।

স্থানীয়রা জানান, রোববার সকালে রেললাইনের পাশে লুঙ্গি দিয়ে মুখবাঁধা অবস্থায় একটি মরদেহ দেখতে পেয়ে পুলিশকে জানান তারা। পরে চুয়াডাঙ্গা রেলওয়ে ফাঁড়ি পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে।

স্থানীয়দের ধারণা, রাতে কোনো সময় হত্যার পর ঘটনা ধামাচাপা দিতেই রেললাইনে ফেলে রেখেছে হত্যাকারীরা। যে ট্রেনে কেটে মৃত্যু হয়েছে বলে শনাক্ত হয়।

চুয়াডাঙ্গা রেলওয়ে ফাড়ি পুলিশের ইনচার্জ উপপরিদর্শক (এসআই) মাসুদ রানা বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পেয়ে অজ্ঞাত মরদেহটি উদ্ধার করা হয়েছে। লুঙ্গি দিয়ে মুখ বাঁধা অবস্থায় পাওয়া যায়। মৃত ব্যক্তির পরিচয় শনাক্তের জন্য সিআইটি টিম কাজ করছে। এটা হত্যাও হতে পারে আবার ট্রেনের নিচেও মৃত্যুও হতে পারে।