রাবি প্রেসক্লাবের নতুন সভাপতি বিপ্লব, সম্পাদক সজল

রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) প্রেসক্লাবের ৩২তম কার্যনির্বাহী কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এতে ডেইলি ইন্ডাস্ট্রির বিশ্ববিদ্যালয় প্রতিনিধি বেলাল হোসাইন বিপ্লব সভাপতি ও দৈনিক শেয়ার বিজের বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধি আবু সাইদ সজল সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন।

রোববার (২৭ মার্চ) বিকালে বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের নিজস্ব কার্যালয়ে নির্বাচন প্রক্রিয়া শেষে আনুষ্ঠানিকভাবে ফল ঘোষণা করেন ক্লাবের প্রধান উপদেষ্টা ও নির্বাচন কমিশনার অধ্যাপক ড. আমজাদ হোসেন।

কমিটির অন্যরা হলেন, সহ-সভাপতি সোহানুর রহমান সুমন (ফাইন্যান্সিয়াল এক্সপ্রেস) ও এম আর মামুন (দৈনিক গণমানুষের আওয়াজ), যুগ্ম সম্পাদক কামরুল হাসান অভি (ভোরের ডাক/বিডি ২৪ লাইভ), কোষাধ্যক্ষ মেশকাত মিশু , সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক শাহজালাল ইসলাম তুহিন (দৈনিক ইনকিলাব/আমাদের রাজশাহী), প্রচার ও প্রকাশনা সম্পাদক জুবায়ের জামিল (প্রতিদিনের সংবাদ), ক্রীড়া সম্পাদক আশিক আদনান (দৈনিক যায়যায়দিন), দপ্তর সম্পাদক শোয়াইব শুভ (নতুন প্রভাত)।

কার্যনির্বাহী সদস্যরা হলেন, মোস্তাফিজুর রহমান মিন্টু (দ্যা ডেইলি সান), তারিকুল ইসলাম তৌফিক (সংবাদ প্রকাশ), মনির হোসেন মাহিন (জাগো নিউজ)।

ফল ঘোষণার সময় আরও উপস্থিত ছিলেন, প্রেসক্লাবের উপদেষ্টা অধ্যাপক ড. ফজলুল হক, অধ্যাপক ড. হাছানাত আলী ও বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ প্রশাসক অধ্যাপক ড. প্রদীপ কুমার পান্ডে।

নতুন কমিটিকে বিশ্ববিদ্যালয় উপাচার্য, উপ-উপাচার্য, প্রক্টর, জনসংযোগ প্রশাসক, শিক্ষক সমিতি, বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি, রিপোর্টার্স ইউনিটি, শিক্ষক ফোরাম, বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ, ছাত্রদলসহ বিভিন্ন সামাজিক রাজনৈতিক ও স্বেচ্ছাসেবী সংগঠন শুভেচ্ছা জানিয়েছেন।