যশোরে পৃথক সড়ক দুর্ঘটনায় দু’জন নিহত

যশোরে পৃথক সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছেন। নিহতরা যশোর সদর উপজেলার বাসিন্দা। তবে এঘটনায় কেউ আহত হয়নি।

শুক্রবার (৮ এপ্রিল) রাত ১০টার দিকে সদর উপজেলার ফতেপুরে গাছের সঙ্গে একটি মোটরসাইকেল ধাক্কা লেগে হৃদয় হোসেন (১৮) নামে এক কিশোর নিহত হন। হৃদয় হোসেন ছোটগোপালপুর গ্রামের মোহাম্মদ আলী মোল্লার ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার রাতে হৃদয় তার চাচা আসিবুর হোসেনকে সঙ্গে নিয়ে মোটরসাইকেলযোগে ফতেহপুরে আত্মীয়র বাড়িতে যাচ্ছিলেন। পথে ভায়নার মাঠ নামক স্থানে পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে একটি খেজুর গাছের সঙ্গে মোটরসাইকেলটি ধাক্কা লাগে। এতে হৃদয় মাথায় গুরুতর আঘাত পায়। এসময় স্থানীয়রা তাদের উদ্ধার করে রাত ১০টার দিকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অন্যদিকে যশোরে ট্রাক ও ইজিবাইকের সংঘর্ষে ইজিবাইকে থাকা রফিকুল ইসলাম (৪৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। শনিবার (৯ এপ্রিল) সকাল ৮টার দিকে শহরের রাজারহাট মোড়ে এ ঘটনা ঘটে। নিহত রফিকুল ইসলাম সদর উপজেলার সাকরগাতী গ্রামের ইব্রাহিম মোল্লার ছেলে। তিনি পেশায় রাজমিস্ত্রী।

নিহতের স্বজনরা জানায়, শনিবার সকালে রফিকুল গ্রাম থেকে ইজিবাইকে করে যশোরে কাজের উদ্দেশে আসছিলেন। পথে রাজারহাট মোড়ে বিপরীত দিক দিয়ে আসা একটি ট্রাকের সঙ্গে ইজিবাইকের সংঘর্ষ হয়। এতে রফিকুল মাথায় গুরুতর আঘাত পান। পরে পুলিশের সহয়তায় স্থানীয়রা তাকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের আইসিইউতে ভর্তি করলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকাল ১১টার দিকে মারা যান।

যশোর কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ (ওসি) তাজুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছেন। তারা দুজনই সদর উপজেলার বাসিন্দা। তাদের মধ্যে রফিকুল ইসলাম নামে এক ব্যক্তির লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।