মানুষের ক্রয় ক্ষমতা আর নেই, নিঃস্ব হয়ে গেছে

নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের লাগামহীন ঊর্ধ্বগতি ও দুর্নীতির প্রতিবাদে ব্রাহ্মণবাড়িয়ায় বিক্ষোভ সমাবেশ করেছে জেলা ছাত্রদল। রোববার (৬ মার্চ) দুপুরে ব্রাহ্মণবাড়িয়া শহরের মৌড়াইল এলাকায় এ সমাবেশ অনুষ্ঠিত হয়। দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি নিয়ন্ত্রণে ব্যর্থ হওয়ায় সমাবেশ থেকে বাণিজ্যমন্ত্রী টিপু মুনশির পদত্যাগ দাবি করা হয়।

জেলা ছাত্রদলের সদস্য সচিব মহসিন মিয়া হৃদয়ের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন, জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য হাফিজুর রহমান মোল্লা, জহিরুল হক খোকন, সিরাজুল ইসলাম, আলী আজ্জম ও মমিনুল হক, জেলা যুবদলের সভাপতি শামীম মোল্লা এবং জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক দেলোয়ার হোসেন দিলিপ প্রমুখ। সমাবেশ পরিচালনা করেন জেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক সাজিদুর রহমান।

সমাবেশে বক্তারা বলেন, তেল, গ্যাস ও পানিসহ সকল নিত্য প্রয়োজনীয় জিনিসপত্রের দাম বাড়ানো হচ্ছে। এতে করে মানুষের জীবন দুর্বিষহ হয়ে উঠছে। দেশের মানুষের ক্রয় ক্ষমতা আর নেই। মানুষ নিঃস্ব হয়ে গেছে। সামনে দুর্ভিক্ষ দেখা দিচ্ছে। সেই দুর্ভিক্ষ থেকে মুক্তি পাওয়ার লক্ষ্যে বিএনপি রাজপথে নেমেছে। বিএনপির চেয়ারপাসন খালেদা জিয়া যদি ১০ মিনিটের জন্যও মুক্তি পায় তাহলে সরকার ধূলিসাৎ হয়ে যাবে।