তেঁতুলিয়ায় মসজিদের খাদেমের ঝুলন্ত লাশ উদ্ধার

পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় লোকমদ্দিন (৮৪) নামে মসজিদের এক খাদেমের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (৪ মার্চ) দুপুরে জেলার তেঁতুলিয়া উপজেলাধীন সদর ইউনিয়নের রনচন্ডি বাজার মসজিদের পাশের কক্ষ থেকে ওই মসজিদের খাদেমের মরদেহ উদ্ধার করে তেঁতুলিয়া মডেল থানা পুলিশ।

জানা গেছে, লোকমদ্দিন ঠাকুরগাঁও জেলার সদর উপজেলার কিসমত শুখান পুকুরী এলাকার মৃত আলী হোসেনের ছেলে। তিনি দীর্ঘদিন ধরে রনচন্ডি বাজার মসজিদের খাদেম হিসেবে নিযুক্ত ছিলেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, শুক্রবার সকালে মসজিদের পাশে ঘরে গলায় ফাঁস লাগানো অবস্থায় মসজিদের খাদেমের ঝুলন্ত মরদেহ দেখতে পান মসজিদের আশপাশের বাড়ির লোকজন। পরে তারা চিৎকার করলে সাথে সাথে স্থানীয়রা দ্রুত ঘটনাস্থলে গিয়ে তেঁতুলিয়া মডেল থানায় খবর দেয়। পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে।

এদিকে তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু ছায়েম মিয়া ওই খাদেমের মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, স্থানীয়রা খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেন। ময়নাতদন্তের রিপোর্ট হাতে আসলে জানা যাবে মৃত্যুর কারণ। তবে এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা হয়েছে।