গৃহবধূকে ধর্ষণ, সেই রিকশাচালক গ্রেফতার

ভোটকেন্দ্রে নিয়ে যাওয়ার কথা বলে নোয়াখালীর চাটখিলে এক গৃহবধূকে (২৮) ধর্ষণের ঘটনায় এজাহার নামীয় আসামি রিকশাচালক মো. গোলাম সরোয়ারকে (২৮) গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (০৫ ফেব্রুয়ারি) দুপুরে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়।

এর আগে শুক্রবার (০৪ ফেব্রুয়ারি) রাতে নারায়ণগঞ্জের বন্দর থানা এলাকা থেকে গোলাম সরোয়ারকে গ্রেফতার করা হয়। তিনি চাটখিল উপজেলার ইটপুকুরিয়া গ্রামের পাটোয়ারী বাড়ির মৃত ছালেহ আহামদের ছেলে।

চাটখিল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল খায়ের বিষয়টি নিশ্চিত করে বলেন, আসামি গ্রেফতার এড়াতে দীর্ঘদিন ধরে পালিয়ে ছিল। গোপন সংবাদের ভিত্তিতে নারায়ণগঞ্জের বন্দর থানা পুলিশের সহযোগিতায় তাকে গ্রেফতার করা হয়। দুপুরে আদালতের মাধ্যমে তাকে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, গত ২৭ ডিসেম্বর বিকেলে ওই গৃহবধূ বাদী হয়ে চাটখিল থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। ২৮ ডিসেম্বর দুপুরে পুলিশ তার লিখিত অভিযোগটি ধর্ষণ মামলা হিসেবে নথিভুক্ত করে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, গত ২৬ ডিসেম্বর চতুর্থ ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনের দিন সকালে পার্শ্ববর্তী লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জের জয়পুর ইউনিয়নের বিনোদপুর আশ্রয়ণকেন্দ্রে ভোট দেওয়ার জন্য ওই গৃহবধূ তার দুই বছর বয়সী কন্যা সন্তানকে নিয়ে হেঁটে যাচ্ছিলেন। পথে চাটখিলের খিলপাড়া ইউনিয়নের ইটপুকুরিয়া পাটোয়ারী বাড়ির রিকশাচালক সরোয়ার হোসেন তাকে ভোটকেন্দ্রে নিয়ে যাওয়ার কথা বলে রিকশায় উঠতে বলেন।

ওই গৃহবধূ রিকশায় উঠলে তাকে গোবিন্দপুর গ্রামের সামার বাড়ির সামনের রাস্তার পাশের একটি খালি ভিটিতে নিয়ে ধর্ষণ করেন রিকশাচালক সরোয়ার। এ সময় ওই গৃহবধূর চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে সরোয়ার পালিয়ে যান।